| |

ময়মনসিংহে শিল্প ও বানিজ্য মেলা শুরু

স্টাফ রিপোর্টারঃ  ময়মনসিংহে বহ্মপুত্র নদের পাড় ঘেঁষে এক মাসব্যাপী শিল্প ও বানিজ্য মেলার শুভ উদ্বোধন ঘোষনা করা হয়েছে। ময়মনসিংহ জেলা, পুলিশ ও পৌরসভার সহায়তায় দি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রী ময়মনসিংহ এর আয়োজন করে।

 

সোমবার (১২ ফেব্রুয়ারি ) বিকেলে দি চেম্বার অফ কমার্স ইন্ডাষ্ট্রি এর আয়োজনে নগরীর কাচারীঘাটের বহ্মপুত্র নদের পাড়ে এ মেলা উদ্বোধন করা হয়।

 

এসময় দি চেম্বার অফ কমার্স ইন্ডাষ্ট্রি এর সহ-সভাপতি এস.এম বজলুর রহমানের সভাপতিত্বে মেলা উদ্বোধন করেন, জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান ও পৌর মেয়র ইকরামুল হক টিটু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, জেলা আ’লীগের সাধারন সম্পাদক এড. মোয়াজ্জেম বাবুল, মহানগর আ’লীগের সভাপতি এহতেশামুল আলম, চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক শংকর সাহা প্রমুখ।

 

এ বিষয়ে মেলা আয়োজক কমিটির সদস্য শংকর সাহা জানান, সোমবার বিকেল থেকে এই মেলা শুরু হয়েছে। মেলায় বিভিন্ন ধরনের দেশী বিদেশী স্টল ইতি মধ্যেই বরাদ্ধ দেয়া হয়েছে। মেলায় ৯০ থেকে ১০০ টি বিভিন্ন ছোট বড় স্টল করা হয়। এতে সব ধরনের দেশি বিদেশী পণ্যের সমাহার রয়েছে।

 

মেলায় বড় ও ছোট শিশুদের জন্য সব ধরনের বিনোদনের ব্যবস্থা রাখা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি মেলার মাঠসহ পুরো এরিয়া সি.সি.টিভির আওতায় আনা হয়েছে।

 

মেলায় সকল ধরণের নিরাপত্তা জোরদার করতে নিজস্ব সিকিউরিটি ও সিসি ক্যামেরা বসানো হয়েছে। মেলায় সার্বক্ষনিক আইন শৃংখলা নিয়ন্ত্রণে জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ ক্যাম্প স্থাপন করা হবে।

ছবিঃ সংগৃহীত