| |

ঈদে এলজি পণ্যে শতভাগ পর্যন্ত ছাড় 

নিউজ ডেস্ক

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বিশ্বখ্যাত ব্রান্ড এলজি ইলেক্ট্রনিক্স নিয়ে এসেছে ঈদ উইনিং অফার। এই অফারের আওতায় ক্রেতারা পণ্যমূল্যের শতভাগ (১০০%) পর্যন্ত ছাড় পাবেন।

ঈদ উপলক্ষে এলজি অনুমোদিত শোরুম থেকে সর্বনিন্ম আট হাজার টাকার পণ্য কিনলে একটি স্ক্র্যাচ কার্ড পাবেন ক্রেতারা। ওই কার্ড ঘষে সর্বনিন্ম ৫০০ টাকা থেকে সর্বোচ্চ শতভাগ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। পাশাপাশি ফ্রি এলইডি টিভি ও রেফ্রিজারেটর পুরষ্কারও রয়েছে। ক্রেতাদের জন্য সহজ কিস্তিতে এলজি পণ্য কেনার সুযোগও থাকছে। আট হাজার টাকার বেশী দামের পণ্য কিনলে শুরুতে ওই পণ্যের মাত্র ১৫ শতাংশ দাম পরিশোধ করে তা পাওয়া যাবে। সর্বোচ্চ ১৮টি কিস্তিতে পণ্যের বাকি অর্থ পরিশোধ করতে পারবেন ক্রেতারা।

এছাড়া চারটি ভিন্ন মডেলের এলজি টিভি কিনলে সাথে ফ্রি হোম সাউন্ড সিস্টেম পাওয়া যাবে। মডেলগুলো হলো- ৩২ ইঞ্চির এলএইচ ৫১০ ও এলএইচ ৫২০ মসক্যুইটো অ্যাওয়ে টিভি এবং ৪৩ ইঞ্চির এলএইচ ৫১১ ও এলএইচ ৫২০ মসক্যুইটো অ্যাওয়ে টিভি।

এলজি ইলেক্ট্রনিকস বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেক্ট্রনিকস মাহমুদুল হাসান বলেন, “ঈদের খুশিকে আরো রঙিন করে তুলতে এলজির ফ্রিজ, রেফ্রিজারেটর, টিভি, ওয়াশিং মেশিন, মোবাইলসহ সবধরণের পণ্যেই এই ছাড় ও কিস্তি সুবিধা পাওয়া যাচ্ছে। আধুনিক প্রযুক্তির পণ্যগুলো দীর্ঘস্থায়ী ও বিদ্যুৎ সাশ্রয়ী হওয়ায় এগুলোর ব্যবহারে দীর্ঘমেয়াদে স্বাচ্ছন্দ্য ও স্বস্তি পাবেন ক্রেতারা। এলজির সব ধরণের নো ফ্রস্ট মডেলের রেফ্রিজারেটরগুলো অন্তত ৩৬ শতাংশ বিদ্যুৎ সাশ্রয় করে। এগুলোর কম্প্রেসরের জন্য ১০ বছরের ওয়ারেন্টিও রয়েছে।”