| |

নিজ এলাকায় বন্যার্তদের ত্রাণ দিলেন ছাত্রলীগের বাবু

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবুর উদ্যোগে ২২ আগস্ট (মঙ্গলবার) তার নিজ এলাকা জামালপুর জেলার ইসলামপুর উপজেলার চিনাডুলী ইউনিয়নের ২৩৬ টি বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

জানা গেছে, ইসলামপুর উপজেলার ১৩ টি ইউনিয়নের মধ্যে ৬ থেকে ৭ টি ইউনিয়নের মানুষ এখনো বন্যার উপদ্রবে মানবেতর জীবনযাপন করছে, তার মধ্যে চিনাডুলী অন্যতম।

সংগঠন সূত্রে জানা যায়, ত্রাণের প্রতিটি প্যাকেটে ছিল আধা কেজী চিড়া, আধা কেজী মুড়ি, আধা কেজী গুড়, ২ টি স্যালাইন, ২ টি করে মোম, ১ টি করে মেছ ও ২ টি করে পানি বিশুদ্ধিকরণ ট্যাবলেট।

ত্রাণ বিতরণ কাজে তার সাথে ছিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক অমিত বসাক শুভ, সাবেক ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মারুফ আহমেদ, ছাত্রলীগ নেতা আসিবুল ইসলাম পিপুল, মতিউর রহমান, এখলাস উদ্দিনসহ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের একাংশ ও ইসলামপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোঃ সুজন মিয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম- আহ্বায়ক রাকিবুল হাসান রাসু, এ এস এম সোহেল রানা, রকিব চৌধুরী, জেলা ছাত্রলীগের সহ সম্পাদক মেহেদী হাসান ইমরান সহ অন্যান্য নেতৃবৃন্দ।এছাড়াও চিনাডুলী ইউনিয়নের ছাত্রলীগ, যুবলীগের নেতারাও উপস্থিত ছিলেন।

নজরুল ইসলাম বাবু বলেন, “সামর্থ্য অনুযায়ী চেষ্টা করেছি, আল্লাহর রহমতে বন্যা এখন অনেকটা নিয়ন্ত্রণে এসেছে। দেশের মানুষের এমন অসহায় অবস্থায় বিত্তবানদের সবাইকে এগিয়ে আসা উচিত।”