| |

জামালপুরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২

জামালপুর প্রতিনিধি

জামালপুরের মাদারগঞ্জে ফুলজোড় গ্রামে পূর্ববিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে আব্দুস ছোবহান ও রাশেদুর ইসলাম নামে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১২ জন। আহতদের মাদারগঞ্জ ও জামালপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, উপজেলার ফুলজোড় গ্রামের আলমাস সরকারের সাথে ইউপি সদস্য জহুরুর প্রমাণিকের স্কুর ম্যানেজিং কমিটি এবং গত ইউপি নির্বাচন নিযে বিরোধে চলে আসছে। এই বিরোধের জের ধরে বুধবার বিকালে জহুরুর মেম্বারের সাথে চান মিয়ার বাকবিতণ্ডা হয়। এই ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকালে জহুরুলের পক্ষের লোকজন চান মিয়ার বাড়িতে হামলা চালায়। এসময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।

প্রায় দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষে আব্দুস ছোবহান ও রাশেদুর ইসলামসহ অন্তত ১৪ জন আহত হন। আশঙ্কাজনক অবস্থায় আব্দুস ছোবহান ও রাশেদুর ইসলামকে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে তারা মারা যান।

খবর পেয়ে মাদারগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিযে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে শাহীন ও হাফিজ নামে দুইজনকে আটক করে পুলিশ। এই ঘটনায় এলাকায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

মাদারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুর ইসলাম ঘটনার সততা স্বীকার করে বলেন, ঘটনার পরপরই এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।